সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
অগ্রণী ব্যাংক অফিসার সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

অগ্রণী ব্যাংক অফিসার সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

প্রতিদিন প্রতিবেদক : নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইল অগ্রণী ব্যাংক অফিসার সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালন করা হয়েছে।
সকালে আনন্দ র‍্যালী, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন ও কেক কাটার মধ্য দিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অফিসার সমিতির সভাপতি ভুয়াপুর শাখার ব্যবস্থাপক রাসেল মিয়া ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোহেল কোমলমতি শিশুদের হাতে শিশুতোষ বই ও খাদ্য সামগ্রী তুলে দেন।

কর্মসূচিতে অগ্রণী ব্যাংক টাঙ্গাইল অঞ্চলের কর্মচারী সংসদ সিবিএ এর নেতৃবৃন্দ ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অঞ্চলিক কমিটির নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840