সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
আগামীকাল সখীপুর উপ‌জেলা আ.লী‌গের ত্রি-বা‌র্ষিক স‌ম্মেলন

আগামীকাল সখীপুর উপ‌জেলা আ.লী‌গের ত্রি-বা‌র্ষিক স‌ম্মেলন

আমিনুল ইসলাম,সখীপুর ঃ সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ সাত বছর পর রবিবার (১৯ ডিসেম্বর) টাঙ্গাই‌লের সখীপুর উপ‌জেলা আওয়ামী লী‌গের ত্রি-বা‌র্ষিক সম্মেলন অনু‌ষ্ঠিত হ‌বে। উপ‌জেলা প‌রিষদ মা‌ঠে সকাল ১১টায় এ স‌ম্মেলন শুরু হ‌বে। জেলা আ.লী‌গের সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা ফজলুর রহমান খান ফারুক স‌ম্মেল‌নের শুভ উ‌দ্বোধন কর‌বেন। বাংলা‌দেশ আ.লী‌গের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কা‌দের ভার্চুয়া‌লি প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে বক্তব্য দে‌বেন।
স‌ম্মেলন‌কে ঘি‌রে স্থানীয় নেতা কর্মী‌দের ম‌ধ্যে ব্যাপক উৎসাহ উ‌দ্দিপনা দেখা দি‌য়ে‌ছে। ‌নির্মাণ করা হ‌য়ে‌ছে পৌর শহর ধরে শতা‌ধিক তোরণ। নেতাদের ব্যানার-‌ফেস্টু‌নে ভ‌রে গে‌ছে বি‌ভিন্ন সড়‌ক ও অ‌লিগ‌লি। বিরাজ কর‌ছে সাজসাজ রব। দ‌লের শীর্ষ দু‌টি প‌দে নতুন নেতৃত্ব আস‌ছে না‌কি থাক‌ছেন পু‌রো‌নোরাই এ নি‌য়ে সর্বত্র চল‌ছে আ‌লোচনা-সমালোচনা।
স‌ম্মেল‌নে অন্যদের মধ্যে আ.লী‌গের প্রে‌সি‌ডিয়াম সদস্য কৃ‌ষি মন্ত্রী ড.আবদুর রাজ্জাক, আ.লী‌গের যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষা মন্ত্রী ডা. দিপু ম‌নি, ঢাকা বিভা‌গের সাংগঠ‌নিক সম্পাদক মির্জা আজম এম‌পি ও জেলা আ.লী‌গের সাধারণ সম্পাদক স্থানীয় সংসদ সদস্য অ্যাড‌ভো‌কেট জোয়া‌হেরুল ইসলাম উপ‌স্থিত থাক‌বেন।
সম্মেলনে সভাপতি পদে বর্তমান সভাপতি বীরমুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব শওকত শিকদারের নাম শোনা যাচ্ছে। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক রফিক-ই- রাসেল, আতিকুর রহমান বুলবুল, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার, যুগ্মসাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না, ডি এম শরিফুল ইসলাম শফি, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক বাপ্পার নাম শুনা যাচ্ছে।
সম্মেলনের প্রস্তুতি বিষয়ে উপজেলা আ.লী‌গের সাধারণ সম্পাদক আলহাজ্ব শওকত শিকদার বলেন, স‌ম্মেলন সফল কর‌তে এরই মধ্যে সকল প্রস্তু‌তি সম্পন্ন করা হ‌য়ে‌ছে। নির্মাণ করা হ‌য়ে‌ছে নৌকার আদলে মঞ্চ। ছয় হাজার আসন বি‌শিষ্ট প্যা‌ন্ডেল। বিশ হাজার ডে‌লি‌গেট ও কাউ‌ন্সিল‌রের জন্য র‌য়ে‌ছে খাবা‌রের ব্যবস্থা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840