সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
কালিহাতীতে গ্রাম পুলিশকে শিবিরের হুমকি

কালিহাতীতে গ্রাম পুলিশকে শিবিরের হুমকি

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে এক গ্রাম পুলিশকে শিবির কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। হুমকির ঘটনাটি ঘটেছে উপজেলার বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড গ্রাম পুলিশ ফজলুল হকের সাথে।

এবিষয়ে জীবনের নিরাপত্তা চেয়ে গত ২৩ অক্টোবর কালিহাতী থানায় একটি সাধারন ডায়েরী করেছেন গ্রাম পুলিশ ফজলুল হক। ডায়েরী নং-১১৭৮।

ডায়েরীর বিবরণে জানাযায়, গত ১৯ অক্টোবর সিংনা পশ্চিমপাড়া হায়াত আলীর স্ত্রী তানজিলা ওরফে আন্না (৪৮) রাতে তার বাড়ীতে লোকজন নিয়ে জামায়াত-শিবিরের কার্যক্রম পরিচালনা করে লোকজনদের মাঝে বিভিন্ন জিহাদী বই, লিফলেটসহ আনুসাঙ্গিক পত্রাদি বিতরণ করা কালে একজন গ্রাম পুলিশ হিসেবে ফজলুল হক থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে তানজিলা ওরফে আন্নাকে হাতেনাতে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

থানায় খবর দেওয়ার কারণে ওই গ্রাম পুলিশসহ তার ভাতিজির জামাই মীর ইমরুল হাসান (৩৭) কে উপজেলার দক্ষিণ বেতডোবা গ্রামের মৃত গাজী মিয়ার ছেলে বাদশা(৩৩), সিংনা মিয়াবাড়ী গ্রামের মৃত ইসমাইল হোসেন মিয়ার ছেলে সুজন মিয়া (২৫), সিংনা পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে সাব্বির হোসেন ফারুক (৩৮) মারপিটসহ ক্ষতি সাধন করার হুমকি প্রদান করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২২ অক্টোবর সকালে সুজন ও সাব্বির গ্রাম পুলিশ ফজলুল হক ও মীর ইমরুল হাসানকে সিংনা বাজারের আজিজ মার্কেটের সামনে পূনরায় হুমকি প্রদান করে বলে “জামায়াত শিবির করা কি অপরাধ”? আরো বলে সুযোগমত পাইলে মেরে হাত পা ভেঙ্গে দিবে এবং এলাকা থেকে আর একটি জামায়াত শিবিরের লোক পুলিশ ধরলে গ্রাম ছাড়া করে দিবে।

পরবর্তিতে গত ২৩ অক্টোবর বিকেলে মীর ইমরুল হাসান গ্রাম পুলিশের বাড়ী হইতে কালিহাতী আসার পথে কালিহাতী কলেজ মোড়ে পৌছালে উল্লেখিত বিষয়ে স্বাক্ষী দিলে তাদেরকে খুন জখমসহ যে কোন ক্ষতি করবে এবং কালিহাতী আসতে দিবে না বলে হুমকি প্রদান করে বাদশা।

হুমকির বিষয়ে ওই গ্রাম পুলিশ ফজলুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার আম্মা-আব্বা আমাকে ফোন দিয়ে বলে তুই বাড়ীতে আসিস না ওরা রাস্তায় লাঠি সোটা নিয়ে বসে থাকে। তাদের ভয়ে আমি গ্রাম ছাড়া।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন জানান, জিডিটি কোর্টে প্রেরণ করা হয়েছে। তদন্তের দায়িত্বে রয়েছেন এসআই আশরাফ। কোর্টের অনুমতি পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840