সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
গোপালপুরে আ.লীগের ৭ বিদ্রোহী প্রার্থীসহ বহিষ্কার ৮

গোপালপুরে আ.লীগের ৭ বিদ্রোহী প্রার্থীসহ বহিষ্কার ৮

প্রতিদিন প্রতিবেদক: দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় টাঙ্গাইলের গোপালপুরে ৭ বিদ্রোহী প্রার্থীসহ ৮ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।

রোববার (২৩ জানুয়ারি) সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এমপি বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (২২ জানুয়ারি) রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাদের বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সেলিম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন, দপ্তর বিষয়ক সম্পাদক মো. মফিজুর রহমান লুৎফর, সদস্য মো. আবু ফারুক মিঞা, মো. গোলাম মোস্তফা আঙুর ও মো. আ. হাই, হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলমগীর এবং বিদ্রোহী প্রার্থীর সমর্থক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শফিক তালুকদার।

প্রসঙ্গত, আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে উপজেলার ৭ ইউনিয়নের ৫টিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে ১৬ জন্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে আওয়ামী লীগের ৭ নেতা নৌকা প্রতীক না পেয়ে বিদ্রোহী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840