সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে কামিল মাদ্রাসা দাখিল পরীক্ষার্থীর বিদায়

গোপালপুরে কামিল মাদ্রাসা দাখিল পরীক্ষার্থীর বিদায়

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর: গোপালপুরে শিক্ষা প্রতিষ্ঠান গোপালপুর দারুল উলুম কামিল মাদ্রাসার এর আয়োজনে (১৫ জানুয়ারি) বুধবার সকালে মাদ্রাসা মাঠে, মাদ্রাসার ২০২০ সালের কারিগরি ও দাখিল, এস এস সি সমমান পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গোপালপুর দারুল উলুম কামিল মাদ্রাসার প্রিন্সিপাল ডা. ফাইজুল আমিন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবাহান তুলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সহ-সভাপতি মো. আব্দুস সামাদ সচিব, উক্ত প্রতিষ্ঠান গভর্নিং বডির সদস্য আলহাজ্ব কবির হোসেন, অত্র প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল আরবি প্রভাষক মো.শরাফত উল্লাহ্, আরবি প্রভাষক মাওলানা মোহাম্মদ নাসির উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক এস এম নূরুল ইসলাম। এসময় শিক্ষক-শিক্ষিকা ও সকল ছাত্র ছাত্রী ও অভিবাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিদায়ী দের জন্য দোয়া কামনা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840