সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে মেয়র প্রার্থীর মতবিনিময়

গোপালপুরে মেয়র প্রার্থীর মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : আসন্ন পৌর নির্বাচনে তফসীল ঘোষণার আগেই সম্ভাব্য মেয়র প্রার্থীরা মাঠে নেমেছেন। সব কিছু গুছিয়ে নেয়া শুরু করেছেন। বাসাবাড়ি ও মহল্লায় গিয়ে ভোটারের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন।

পৌরবাসিকে সেবার ফিরিস্তি তলে ধরছেন। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) স্থানীয় মিডিয়া কর্মীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, কমিউনিটি পুলিশিং এর সভাপতি মেয়ার প্রার্থী প্রকৌশলী কেএম গিয়াসউদ্দীন।

স্থানীয় প্রেসক্লাবে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান, পৌর আওয়ামীলীগের সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক, উপজেলা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান সোহেল,

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মইন উদ্দীন রাজু, ছাত্রলীগের আহবায়ক শফিকুর রহমান শফিক, উপজেলা ছাত্রলীগের যুগ্মআহবায়ক আলমগীর কবীর রাণাসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী।

সম্ভাব্য মেয়র প্রার্থী প্রকৌশলী কেএম গিয়াসউদ্দীন দুর্নীতিমুক্ত ও জবাবদিহিতামূলক পৌরসভা প্রতিষ্ঠার প্রত্যয়ে পাঁচদফা অঙ্গীকারনামা ঘোষণা পাঠ করেন।

এ পাঁচদফা অঙ্গীকারনামা হচ্ছে, পৌর প্রশাসনের স্বচ্ছতার জন্য একটি কার্যকরি উপদেষ্টা পরিষদ গঠন, বাইপাশ রোড় ও ট্রাফিক ব্যবস্থাপনার উন্নয়ন, রাস্তাঘাট, পয়ঃপ্রয়ালী, নিরাপদ পানি, নিরচ্ছিন্ন গ্যাস ও বিদ্যুতের সরবরাহ, শিক্ষাপ্রতিষ্ঠান, এতিমখানা, কবরস্থান, শ্মশানঘাট ও ইদগাঁ মাঠের উন্নয়ন এবং মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত পৌরসমাজ গঠনে মুক্তচিন্তা ও সুস্থ বিনোদন নিশ্চিত করা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840