গোপালপুরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

গোপালপুরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর: লায়ন্স ক্লাব ঢাকা কিংফিশার ডিস্ট্রিক্ট ৩১৫-অ২ উদ্যোগে গতকাল সকালে টাঙ্গাইলের গোপালপুরে বনমালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১৫০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এছাড়াও সাফ ফুটবল বিজয়ী নারীর দলের অন্যতম খেলোয়াড় কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটন এবং গোপালপুরের কৃতি সন্তান গোলাম রায়হান ছোটনকে সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা শিক্ষা অফিসার মফিজুর রহমান জিন্নাহ এর সভাপতিত্বে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা শামীমা ইয়াসমিন ঝর্ণা এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিষ্টিক গর্ভনর লায়ন ইঞ্জিনিয়ার আব্দুল ওহাব, পি এম জে এফ, লায়ন দিলারা বেগম পি এম জে এফ, লায়ন শামসুন্নাহার পি এম জে এফ, কেবিনের সম্পাদক লায়ন নাসির হায়দার পি এম জে এফ, লায়ন আমিনুর রহমান পি এম জে এফ, লায়ন আজাদ রহমান অনু, জোন চেয়ারম্যান লায়ন আরিফ হোসেন, লায়ল আজহার উদ্দিন পি এম জে এফ, সম্পাদক লায়ন আমিনুর রহমান সেলিম, লেখক ও শিল্পী লুৎফর হাসান, বাঁশি বাদক শেখ সোলাইমান সহ, এ সময় আরো উপস্থিত ছিলেন অন্যান্য কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের নিয়ে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840