গোপালপুরে শেখ রাসেল দিবস উদযাপিত

গোপালপুরে শেখ রাসেল দিবস উদযাপিত

প্রতিদিন প্রতেবেদক, গোপালপুর : শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে নানা আয়োজনে টাঙ্গাইলের গোপালপুরে শেখ রাসেল দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে (১৮ অক্টোবর) সোমবার সকাল সাতটায় শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার মোঃ পারভেজ মল্লিক এর সভাপতি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আলিম আল রাজি, থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন, বাংলাদেশ জেলা পরিষদের সদস্য এসএম রফিকুল ইসলাম রফিক, উপজেলা কৃষি অফিসার এম এম শহিদুল ইসলাম, আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম তালুকদার আরিফ, উপজেলা মহিলা লীগের সভাপতি আয়েশা আক্তার শিখা, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান ও রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান শেষে শেখ রাসেল দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা ও আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয় এবং উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে তাল গাছের চারা বিতরণ করা হয় ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840