সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে আটিয়া ৮২ অদ্বাদেশ বাতিল ও বসতভিটা আঙ্গিনায় বনায়ন বন্ধের দাবিতে মানববন্ধন

ঘাটাইলে আটিয়া ৮২ অদ্বাদেশ বাতিল ও বসতভিটা আঙ্গিনায় বনায়ন বন্ধের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে আটিয়া ৮২ অদ্বাদেশ বাতিল ও ৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের জন সাধারণের বসতভিটা আঙ্গিনায় বনায়ন বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ঘাটাইল উপজেলার ১১নং ধলাপাড়া ইউনিয়নের জন সাধারণ ও ৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ধলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শফিকুল ইসলাম শফি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মো: আব্দুল বাছেদ সরকার, ধলাপাড়া ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মো: বাতেন সরকার প্রমুখ।

এসময় ধলাপাড়া ইউনিয়ন ও ৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন, সরকারের কাছে আমাদের দাবি একটাই ঘাটাইলে আটিয়া ৮২ অদ্বাদেশ বাতিল করতে হবে এবং আমাদের বসতভিটায় বনায়ন বন্ধ করতে হবে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840