সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
ঘাটাইলে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী

ঘাটাইলে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী

প্রতিদিন প্রতিবেদক : করোনা ভাইরাসের বিস্তার রোধে ৭ দিনের কঠোর লকডাউনের প্রথম দিনে আজ বৃহস্পতিবার টাঙ্গাইলের ঘাটাইলে কঠোর অবস্থান নিয়েছে স্থানীয় প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী।

উপজেলার বিভিন্ন বাজার এলাকায় অন্যান্য দিনের মতো আজ মানুষের ভীড় দেখা যায়নি, দোকানপাটও বন্ধ থাকতে দেখা গেছে। সকাল থেকেই সড়কের বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় প্রশাসনের লোকজন। সেনাবাহিনীর সদস্যরাও লকডাউন কার্যকর করতে আলাদাভাবে টহল প্রদান করে। এসময় জরুরি প্রয়োজন ছাড়া যারা সড়কে বেরিয়েছেন তাদের পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয় । ভ্রাম্যমান আদালতের কাছে গুনতে হয় জরিমানা।

দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে স্থানীয় প্রশাসনের একটি টিম লকডাউন কার্যকর করতে উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ফারজানা ইয়াসমিন, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার সরকারি বিধি নিষেধ অমান্য করার কারনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১১ জনকে জরিমানা করেন। তাদের কাছ থেকে ৬ হাজার ৪ শত টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলার সাগরদিঘী তদন্ত কেন্দ্র ও ধলাপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা লকডাউনে সরকারি বিধি নিষেধ মানাতে মাঠে অবস্থান নেয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840