সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ঘাটাইলে কাউন্সিলর পদপ্রার্থী সাহেদের মটর সাইকেল শোডাউন

ঘাটাইলে কাউন্সিলর পদপ্রার্থী সাহেদের মটর সাইকেল শোডাউন

প্রতিদিন প্রতিবেদক, ঘাটাইল : আসন্ন ঘাটাইল পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী তরুণ সমাজসেবক এস.এম.সাহেদ আহমেদের উদ্যোগে মটর সাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৫টায় রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে মটর সাইকেল শোডাউনটি বের হয়।

পরে মটর সাইকেল শোডাউনটি ওয়ার্ডের বিভিন্ন গ্রাম,পাড়া- মহল্লার রাস্তা প্রদক্ষিণ করেন। শোডাউনের সাথে সাথে কাউন্সিলর পদপ্রার্থী এস.এম. সাহেদ আহমেদ ৫নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণীর প্রবীণ নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া প্রার্থনা করেন। কাউন্সিলর পদপ্রার্থী এসএম সাহেদ আহমেদ জানান, আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আপনাদের সবাইকে সাথে নিয়ে ঘাটাইল পৌরসভার ৫নং ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ডে রপান্তর করবো ইনশাআল্লাহ । সকল প্রকার উন্নয়ন যেমনঃ- শিক্ষাখাত,স্বাস্থ্য সেবা, কৃষিখাত, রাস্তা ঘাট, বিদ্যুৎ, লাইটিং, ড্রেনেজ ব্যবস্থা, সামাজিক প্রতিষ্ঠান, ধর্মীয় সকল প্রতিষ্ঠান এর উন্নয়ন। এছাড়াও বাল্য বিবাহ, মাদক, বেকার সমস্যা সমাধান, চাঁদাবাজি, প্রতিরোধ করা হবে। সরকারের সকল সামাজিক সুবিধা যেমন, বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রতিবন্ধী ভাতা সহ সকল ভাতা ও সুযোগ সুবিধা প্রকৃত উপযুক্তদের বুঝিয়ে দিতে চাই। মানুষের অবিরাম ভলোবাসাই আমাকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। জনগন আমাকে ভালোবেসে তাদের মুল্যেবান ভোট দিয়ে আমাকে দিয়ে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840