সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাক ও মটরসাইকেল সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

সোমবার রাতে উপজেলার জোড়দীঘি হাজীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যাক্তি ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত মুহাম্মদ আলী রাজু ঘাটাইল উপজেলার সাগরদীঘি ইউনিয়নের হাতিমারা গ্রামের সিদ্দীক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে মুহাম্মদ আলী রাজু ও আসাদুল ইসলাম মটরসাইকেলযোগে সাগরদীঘি থেকে সখিপুর যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মুহাম্মদ আলী রাজুকে মৃত ঘোষণা করেন।

সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মনিরুজ্জামান মনির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840