ছয় বারের ইউপি চেয়ারম্যান হোসেন আলীর ইন্তেকাল

ছয় বারের ইউপি চেয়ারম্যান হোসেন আলীর ইন্তেকাল

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও নগদা শিমলা ইউনিয়নের ৬ষ্ঠ বারের নির্বাচিত চেয়ারম্যান এম হোসেন আলী (৮৪) মৃত্যুবরণ করেছেন। বার্ধক্য জনিত নানা জটিল রোগে আক্রান্ত হয়ে রাজধানীর ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি শনিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজেউন)। রোববার ২৬ জুন দুপুরে তার বড় মেয়ে স্কুল শিক্ষিকা কামনা তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাদ যোহর পৌর শহরের সূতি ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম ও বাদ আছর বনমালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা নামাজ শেষে দাফন করা হবে।

মুক্তিযুদ্ধের সংগঠক ও সাবেক স্কুল শিক্ষক এম হোসেন আলী জেলা আওয়ামী লীগের সদস্য, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বর্তমান নগদা শিমলা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

তাঁর মৃত্যুতে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ ও গভীর সমবেদনা জানানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840