সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলের ছয়টি ইউপি নির্বাচনে পাঁচটিতে স্বতন্ত্র একটিতে আ.লীগের প্রার্থী বিজয়ী

টাঙ্গাইলের ছয়টি ইউপি নির্বাচনে পাঁচটিতে স্বতন্ত্র একটিতে আ.লীগের প্রার্থী বিজয়ী

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে অনুষ্ঠিত ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীর ভরাডুবি হয়েছে। নির্বাচনে ৫টিতে স্বতন্ত্র প্রার্থী এবং একটিতে আওয়ামী লীগের প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। ১৭ জুলাই সোমবার ভোট গণনা শেষে রাতে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা এসব ফলাফল ঘোষণা করেন।
সখীপুরে চার ইউনিয়নে আওয়ামী লীগের ভরাডুবি হয়েছে। তারা হলেন- বড়চওনা ইউনিয়নে আজহারুল ইসলাম (মোটরসাইকেল) প্রতীক নিয়ে ৪ হাজার ৫৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী লাল মিয়ার (আনারস) প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৪৮১ ভোট।
কালিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জামাল হোসেন (মোটরসাইকেল) প্রতীকে ৭ হাজার ২৮১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দেলোয়ার হোসেন সাথী নৌকা প্রতীকে ৬ হাজার ৪৭৭ ভোট পেয়েছেন।
হাতিবান্ধা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী শাহজাহান খান রবিন (মোটরসাইকেল) প্রতীক নিয়ে ৪ হাজার ৭৩৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী রনি আহম্মেদ নৌকা প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১৯০ ভোট। এবং হতেয়া-রাজাবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন খান ( অটোরিক্সা) প্রতীকে নির্বাচিত হয়েছেন।
এদিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ও পারখী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একটিতে আওয়ামী লীগ ও অপরটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মেসবাহ উদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।
বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সোহরাব আলী মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৬৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সেলিম শিকদার (আনারস) প্রতীকে পেয়েছেন তিন হাজার ৭৯০ ভোট। আওয়ামী লীগের প্রার্থী মো. আব্দুল খালেক নৌকা প্রতীকে পেয়েছেন তিন হাজার ৫৮৪ ভোট। উল্লেখ্য, ছোহরাব আলী বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, আব্দুল খালেক সাধারণ সম্পাদক এবং সেলিম শিকদার উপজেলা যুবলীগের সহ-সভাপতি।
অপরদিকে পারখী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজিজুর রহমান তোতা নৌকা প্রতীক নিয়ে ৬ হাজার ৪৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি লিয়াকত তালুকদার মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩৫২ ভোট।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840