সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে অবরোধ বিরোধী মিছিলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩

টাঙ্গাইলে অবরোধ বিরোধী মিছিলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে অবরোধ বিরোধী মিছিলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে।

মঙ্গলবার দুপুরে আদালত প্রাঙ্গনে শহর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীরের উপস্থিতিতে এ সংঘর্ষ হয়।
এ ঘটনার সূত্র ধরে শহরের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলাল ফকিরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে শহরে আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীরের নেতৃত্বে অবরোধ বিরোধী মিছিল বের হয়। মিছিলটি আদালত প্রাঙ্গনে গেলে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ন রশিদ আকন্দ সোনা ও সাধারণ সম্পাদক হেলাল ফকির মধ্যে কথা কাটিকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিক পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর সমাধান করেন। পরবর্তীতে সভাপতি হুমায়ন রশিদ আকন্দ সোনা তার পশ্চিম আকুর টাকুর পাড়া বাড়িতে যাওয়ার সময় প্রতিপক্ষরা তার উপর হামলা করে। পরে তিনি নিজেকে রক্ষার জন্য উল্টো হামলা করে। এক পর্যায়ে সাধারণ সম্পাদক হেলাল ফকির কুপিয়ে আহত করা হয়। হেলাল ফকির বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হেলাল ফকির ছাড়াও তার ছেলে ইব্রাহিম ফকির ও অনুসারী আজিজ ফকির আহত হয়।

এ বিষয়ে হুমায়ন রশিদ আকন্দ সোনা বলেন, প্রথম ঘটনাটি মেয়র সমাধান করেছিলেন। পরে আমি বাড়িতে যাওয়ার সময় প্রতিপক্ষরা আমার উপর হামলা করে। পরে আমাকে রক্ষা করার জন্য আমার অনুসারীরা উল্টো হামলা করে।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু ছালাম মিয়া বলেন, ঘটনাটি আমি শুনেছি। এ ঘটনায় তিন জন আহত হয়েছে। এখনও পর্যন্ত কোন পক্ষ মামলা বা অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840