সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে আলোচিত ধর্ষণ মামলার বাদী এশার মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ১

টাঙ্গাইলে আলোচিত ধর্ষণ মামলার বাদী এশার মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ১

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনি’র বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার বাদীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় সৌরভ পাল (২৪) নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সৌরভ টাঙ্গাইল পৌরসভার থানাপাড়া এলাকার শ্যামল পালের ছেলে।

এর আগে শনিবার রাতে এশা মির্জার বোন লুনা মির্জা বাদী হয়ে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে সদর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় এশা মির্জার ভাই ও সৌরভ নামের একজনকে আসামি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া। তিনি জানান, শনিবার রাতে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে মামলা দায়ের করেন এশার বোন। পরে সৌরভকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে এশার লাশ রাতেই টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রোববার ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এরআগে শনিবার বিকেলে বোয়ালী নিজ বাসার তৃতীয় তলা থেকে এশা মির্জার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মির্জা আফরোজ এশা টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের করের বেতকা বোয়ালী গ্রামের মৃত লতিফ মির্জার মেয়ে।

উল্লেখ্য, চলতি বছরের ৫ এপ্রিল টাঙ্গাইল সদর থানায় এশা মির্জা অভিযোগ করেন, গত (১৭ ডিসেম্বর) গোলাম কিবরিয়া তাকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে গত ২৯ মার্চ গোলাম কিবরিয়ার শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে তাকে (এশা) মারধর করা হয় এবং বড় মনি তাকে আবারো ধর্ষণ করে। মামলায় বড় মনির স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়।

পরে আদালতে ২২ ধারায় জবানবন্দি দেন এশা মির্জা। ওই সময় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হয়। পরীক্ষায় এশার ৬ মাসের অন্তঃসত্ত্বার প্রমাণ পাওয়া যায়। কিন্ত তখন মামলার এজাহারে প্রায় সাড়ে ৩ মাস উল্লেখ করা হয়েছিলো।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840