সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
টাঙ্গাইলে এইচআইভি প্রতিরোধে এডভোকেসি সভা

টাঙ্গাইলে এইচআইভি প্রতিরোধে এডভোকেসি সভা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে এইচআইভি প্রতিরোধে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে টাঙ্গাইল লাইট হাউসের উদ্যোগে জেলা সিভিল সার্জন অফিসের কনফারেন্স রুমে এ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইলের সিভিল সাজন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন খান। এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আমিনুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

অনুষ্ঠানে প্রকল্প বিষয়ে প্রেজেন্টেশন উপস্থাপন করেন লাইট হাউস পিপিজে প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী সিদ্দিকুল আলম মামুন এবং সঞ্চালনায় ছিলেন লাইট হাউজ দি গ্লোবাল ফান্ড প্রজেক্টের ইনচার্জ মো. শাহিনুল ইসলাম।

গভায় আলোচ্য বিষয় ছিল ঝুঁকিপূর্ন এমএসএম এবং হিজড়া জণগোষ্ঠীর মাঝে স্বাস্থ্যসেবা নিয়ে কাজ করার জন্য সহায়ক পরিবেশ তৈরী করা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840