সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে এক মাস পর টানা দুইদিন করোনায় মুত্যু নেই

টাঙ্গাইলে এক মাস পর টানা দুইদিন করোনায় মুত্যু নেই

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে এক মাস পর টানা দুইদিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। এই দুইদিনে আক্রান্তের হারও অনেক কম। গত দুই দিনে টাঙ্গাইলে ১১২ জনের করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্যবিভাগ সূত্র জানায়, রোববার (২২ আগস্ট) সকাল ৬ টা থেকে সোমবার (২৩ আগস্ট) সকাল ৬ টা পর্যন্ত ৪৯৫ জনের নমুনা পরীক্ষায় ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯ দশমিক ৭ শতাংশ। শনাক্ত ব্যক্তিদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় রয়েছেন ১৯ জন, দেলদুয়ারে ১১, কালিহাতীতে ৬, ধনবাড়ীতে ৫, নাগরপুরে ৪, মির্জাপুরে ২ ও মধুপুরে ১ জন রয়েছেন।

সোমবার (২৩ আগস্ট) সকাল ৬ টা থেকে মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল ৬ টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৫২৯ জনের নমুনা পরীক্ষায় ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে টাঙ্গাইল সদরে ২৩ জন, মির্জাপুরে ১৫ জন, সখীপুরে ৮ জন, গোপালপুরে ৪ জন, নাগরপুর, দেলদুয়ার ও ঘাটাইলে ৩ জন করে, মধুপুরে ১১ জন, বাসাইলে ২ জন, কালিহাতী, মধুপুর ও ভুঞাপুরে একজন রয়েছেন। আক্রান্তের হার ১২ দশমিক শতাংশ।

মঙ্গলবার সকাল পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা ১৬ হাজার ১৯০ জন। এ পর্যন্ত মারা গেছেন মোট ২৫১জন। আরোগ্য লাভ করেছেন ১০৭৩০ জন। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১৪৮৩ জন।

এর আগে করোনায় মৃত্যু শূন্য ছিল গত ২২ জুলাই। তার আগে মৃত্যুশূন্য দিন ছিল ১ জুলাই। জেলায় প্রথম করোনা শনাক্ত হয় গত বছরের ৮ এপ্রিল। করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু হয় ওই বছরের ২০ এপ্রিল।

গত এপ্রিল থেকে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়। জুন মাস থেকে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকে। জুলাই মাসে সর্বাধিক ৬ হাজার ৩০ জন শনাক্ত হন এবং ১০৫ জন মৃত্যুবরণ করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840