সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে কাউন্সিলর মোর্শেদের সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে নারীর সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে কাউন্সিলর মোর্শেদের সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে নারীর সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক : ভূমিদস্যু, সন্ত্রাসী, চাঁদাবাজ টাঙ্গাইল পৌরসভার ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদের সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে মৌসুমী মাহমুদা নামের এক নারী। তিনি শহরের বিশ্বাস বেতকা এলাকার মোহাম্মদ আলী শাহাজাদার মেয়ে।
আজ শনিবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মৌসুমী মাহ্মুদা লিখিত বক্তব্যে বলেন, বিশ্বাস বেতকা এলাকায় আমার ৬ শতাংশের বাড়ি অভৈধভাবে দখলের অপচেষ্ঠা ও দশ লক্ষ টাকা চাঁদা দাবি করে কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ। আমি তার কথায় রাজি না হওয়ায় আমাকে হত্যা ও গুম করে ফেলার হুমকি দেয়। গত ১৯ আগস্ট কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে গ্রেফতার করা হলেও এলাকায় আতংক কমেনি বরং বেড়েছে। বিশেষ করে মোর্শেদ বাহিনীর মুন্সি তারেক পটন, বাপ্পি, টুনডা রনি, রাফসান, অন্তর ও সাদ্দাম গংরা এখন আমাদের হুমকি দিয়ে যাচ্ছে। মোর্শেদ জামিনে আসার পর আমাদের জানে মেরে ফেলবে। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তাই এলাকাবাসীর স্বস্তি ফিরিয়ে আনতে মোর্শেদ ও তার সন্ত্রাসী বাহিনীর বিচার দাবি করছি।

সংবাদ সম্মেলনে মৌসুমি মাহমুদার চাচাতো ভাইয়ের স্ত্রী সুমাইয়া আক্তার তিশা ও তার সন্তানরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ১৯ আগস্ট টাঙ্গাইল পৌরসভার ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে যুবলীগ নেতা হত্যা, ধর্ষন চেষ্ঠা ও চাঁদাবাজিসহ একাধিক মামলায় গ্রেপ্তার করা হয়। পরে তার নিজ বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ। বর্তমানে তিন দিনের রিমান্ডে রয়েছে কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840