সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব

টাঙ্গাইলে গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল সদর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের খুদিরামপুর এলাকায় অভিযান চালিয়ে ২২ দশমিক ৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। ২৮ আগস্ট রোববার টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার খুদিরামপুর এলাকায় র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে আটক করে। আটককৃতরা হলো- ঢাকা জেলার মিরপুর-১ এলাকার মো: আ: সালামের ছেলে মো: রাফি হাওলাদার (২৩) ও মিরপুর-১ গোদারাঘাট এলাকার মো: সেলিমের ছেলে মো: সজিব (১৮)। এসময় তাদের কাছ থেকে ২২ দশমিক ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা জানায়, তারা মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলা সদর থানা এলাকাসহ বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছিল।

র‌্যাব আরো জানায়, আটককৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯ (খ) ধারায় একটি মামলা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840