সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ

টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ

তরিকুল ইসলাম সিদ্দিকী: আজকে টাংগাইলে ৪২° তাপমাত্রায় বৈশাখের প্রখর রোদে যখন  মানুষজন হাঁসফাঁস করছে, তখন বিপাকে পড়া ক্লান্ত পথচারী ও শ্রমজীবীদের মাঝে শীতল শরবত বিতরণ করেছে টাংঙ্গাইল জেলার দশমিক ফাউন্ডেশন নামে একটি সংগঠন ।

আজ ৩০ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২ টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে এ শীতল শরবত বিতরণ এর আয়োজন করা হয়।

জীবন জীবিকার তাগিদে তীব্র দাবদাহে বাহিরে আসতে হচ্ছে খেটে খাওয়া মানুষদের। তাদের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে ৩০০ জন  খেটে খাওয়া মানুষ ও পথচারীদের মাঝে এক গ্লাস শীতল শরবত বিতরণ করেছে আবার অনেকেই বোতলে করে কিছুটা শরবত নিয়েও যাচ্ছেন সারাদিনের ক্লান্তি দূর করতে। কিছুটা স্বস্তি এনে দিয়েছে তাদের মাঝে।

কিছু মানুষজন বলেছে তীব্র গরমে এমন উদ্যোগ ভালো লেগেছে। এমন চিত্র সচরাচর দেখা যায় না। তাদের এই মানবিক কাজ সমাজের সকল স্তরে প্রশংসা ও অনুকরণের যোগ্য।

দশমিক ফাউন্ডেশনের সভাপতি ও প্রতিষ্ঠাতা মিনারুল ইসলাম বলেন, তীব্র গরমে মানুষকে কিছুটা স্বস্তি দিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আমরা খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে থাকি।

এ সময় পথচারীরা বলেন, তৃষ্ণার্ত মানষকে পানি পান করানো অত্যান্ত সওয়াব এর কাজ । তাদের এমন উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। দশমিক ফাউন্ডেশন অনেক ভালো কাজ করছে, আমরা সাধারণ মানুষ তাদের পাশে আছি ।

এই দশমিক ফাউন্ডেশন সংগঠনটি শহরের তরুণদের নিয়ে গঠিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বিভিন্ন দুর্যোগে নিজস্ব অর্থায়নে অসহায় হত দরিদ্রদের সহায়তার কাজ করে সংগঠনটির কর্মীরা। এই সংগঠনের সদস্যরা বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840