সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে দুই পিকআপের সংঘর্ষে এক যাত্রীর মৃত্যু

টাঙ্গাইলে দুই পিকআপের সংঘর্ষে এক যাত্রীর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের কালিহাতীতে দুটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের শোলাকুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি পিকআপ কালিহাতীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে পিকআপটি কালিহাতীর শোলাকুড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি পিকআপের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় স্থানীয়রা আহত ৪ জনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। অপর তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন এ তথ্যটি নিশ্চিত করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840