সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দেয়ে জাতীয় দৈনিক দেশের কণ্ঠ পত্রিকার চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার বিকে‌লে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লা‌বের সভাপ‌তি জাফর আহ‌মেদ। এ সময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন এন টি‌ভির টাঙ্গাইল জেলা প্রতি‌নি‌ধি মোহাব্বত হো‌সেন, চ‌্যা‌নেল ২৪ এর সি‌নিয়র ভি‌ডিও এ‌ডিটর শা‌মীম আল মামুন, দে‌শের কন্ঠ প‌ত্রিকার টাঙ্গাইল জেলা প্রতি‌নি‌ধি এ এইচ রু‌বেলসহ টাঙ্গাইলে কর্মরত সংবাদকর্মীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840