সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা

টাঙ্গাইলে নতুন ৩০ জন সহ করোনা আক্রান্ত ৩৫৯

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে নতুন করে আরও ৩০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৫৯ জন।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ১০ জন, মির্জাপুর ১৩ জন, বাসাইল-৪ জন, কালিহাতী ২জন ও নাগরপুর ১জন

বুধবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়ে নিশ্চিত করেছেন।

এদিকে টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম জানান, করোনা শনাক্তের হার বিবেচনা করে জেলার ১২টি উপজেলার মধ্যে আটটি উপজেলাকে ইয়োলো এবং চারটি উপজেলাকে গ্রীন জোনে চিহ্নিত করা হয়েছে।

এতে ইয়োলো জোনে স্বাস্থ্যবিধি বজায় রাখতে অধিক তৎপরতা চালানো হবে। এছাড়া গ্রীন জোন গুলোতেও স্বাস্থ্য বিধি পালনে তৎপরতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840