সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল গ্রেফতার

টাঙ্গাইলে বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে শহরের বেপারী পাড়া এতিমখানা রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি পুলিশ হত্যা, বিষ্ফোরক ও নাশকতা মামলার এজাহার নামীয় আসামী বলে দাবি করেছেন পুলিশ।

এ বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে বৃহস্পতিবার বিকেলে শহরের বেপারীপাড়া এলাকা থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবালকে গ্রেফতার করা হয়েছে। গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে বিষ্ফোরক-নাশকতা ও পুলিশ হত্যা মামলার এজাহার নামীয় আসামী তিনি।

টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন বলেন, উদ্দেশ্য প্রণোদিত মামলায় সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালকে গ্রেফতারের প্রতিবাদ ও নিন্দা জানাই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840