সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
টাঙ্গাইলে মাদক মামলায় এক জনের যাবজ্জীবন

টাঙ্গাইলে মাদক মামলায় এক জনের যাবজ্জীবন

প্রতিদিন প্রতিবদেক: টাঙ্গাইলে মাদক মামলায় এক ব্যক্তিকে যাবজ্জীবন এবং আরও এক ব্যক্তিকে পাঁচ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার ৩১ জানুয়ারি দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোস্তফা শাহরিয়া খান এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত ব্যক্তির নাম দেওয়ান আখতারুজ্জামান ওরফে চপল (৫০)। তিনি টাঙ্গাইল পৌরসভার এনায়েতপুর এলাকার মৃত দেওয়ান আব্দুল মজিদের ছেলে। তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। পাঁচ বছর দন্ডপ্রাপ্ত ব্যক্তির নাম মধু মিয়া (৬১)। তিনিও এনায়েতপুর এলাকার বাসিন্দা। তাকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

টাঙ্গাইলের সরকারি কৌঁসুলী (পিপি) এস আকবর খান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ২০১১ সালের ২০ জুলাই শহরের এনায়েতপুরে দন্ডিত দেওয়ান আখতারুজ্জামানের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার ঘর থেকে ৫০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় দুইজনকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খোরশেদ আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তদন্ত শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) বিথী চ্যাটার্জী ২০১১ সালের ২০ আগস্ট আদালতে অভিযোগপত্র জমা দেন। মামলা চলাকালীন জামিনে মুক্তি পেয়ে দুইজনই পলাতক রয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840