সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

টাঙ্গাইলে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক : বিক্ষোভ মিছিল ও সমাবেশের মধ্য দিয়ে টাঙ্গাইলে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সকালে শহরের শান্তিগন্জ মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণের সময় পুলিশ তাদের বাঁধা প্রদান করে।

পরে পুলিশী বাঁধা অবস্থায় সেখানেই সমাবেশ করেন তারা। 

জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খন্দকার রাসেদুল আলম রাসেদ-্এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি সহ সভাপতি আতাউর রহমান জিন্নাহ্, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম

আনিসুর রহমান, জেলা বিএনপি’র প্রচার ও শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে মনিরুল হক ভিপি মুনীর, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাহমুদ হাসান টিটন,

সৈয়দ মনিরুজ্জামান জুয়েল, সৈয়দ শাতিল, জাহিদ হোসেন মালা, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম।

র‍্যালী ও সমাবেশ করার জন্য স্থানীয় প্রশাসন শহীদ মিনার ও পৌর উদ্যান ব্যবহারের অনুমতি না দিয়ে র‍্যালীতে বাধা দেয়ায় প্রশাসনের প্রতি তীব্র ক্ষোভ জানিয়ে বক্তারা বলেন, দেশে গনতন্ত্র নেই. প্রশাসন সরকারের আজ্ঞাবহ এবং এই প্রশাসনই ৩০ডিসেম্বরের নির্বাচন ২৯তারিখে সম্পন্ন করে এই অবৈধ.

স্বৈরাচারী সরকারের জন্ম দিয়েছে। নেতৃবৃন্দ যুবলীগ.স্বেস্ছাসেবক লীগের ক্যাসিনো ব্যবসা থেকে শুরু করে ছাত্রলীগ সহ সরকারী দলের সকল সংগঠনের নেতারা দেশে গুম. খুন. হত্যা. ধর্ষন সহ ব্যাংক লুটপাট করার প্রতিযোগিতায় নেমেছে আর প্রধানমন্ত্রী একের পর এক নাটকের জন্ম দিচ্ছেন আর প্রতিহিংসামুলক মিথ্যা মামলা দিয়ে দেশের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম জিয়াকে আটক রেখেছেন।

জনগন আজ সব বুঝতে পেরেছে তারা এই অবৈধ সরকারের কবল থেকে মুক্তি চাওয়ার পাশাপাশি অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি চায়।

বক্তারা যুবদলের ৪১ তম প্রতিস্ঠাবার্ষিকী সফল করার জন্য সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি দেশনেএী খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে রাজপথে থাকার আহবান জানান।

নেতৃবৃন্দ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি. ভারঃ চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার, জেলা বিএনপি’র প্রতিস্ঠাতা সাধারণ সম্পাদক  ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডঃ আবদুস সালাম পিন্টুর মুক্তি ও যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবদুল্লাহ কাফী শাহেদ. সদর থানা যুবদলের সভাপতি কবিরুজ্জামান কবীর সাধারণ সম্পাদক ইকবাল তালুকদার সহ জেলার সকল উপজেলা যুবদলের নেতাকর্মীরা র‍্যালিতে অংশ নেয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840