সংবাদ শিরোনাম:
ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা
টাঙ্গাইলে লকডাউনের তৃতীয় দিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

টাঙ্গাইলে লকডাউনের তৃতীয় দিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রতিদিন প্রতিবেদক : করোনা ভাইরাস মোকাবেলায় টাঙ্গাইলের সদর পৌরসভা ও কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভায় ৭ দিনের জন্য কঠোর বিধিনিষেধ জারি করেছে জেলা প্রশাসন।

কঠোর বিধিনিষেধের তৃতীয় দিনে নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় এবং মোটরসাইকেল আরোহীসহ ৭ জনকে সর্বমোট দুই হাজার ৭শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলামের নেতৃত্বে পৌর শহরের নিরালা মোড়ে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খাইরুল ইসলাম জানান, কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে করোনাভাইরাস মোকাবেলায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840