টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: দৈনিক গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা উপলক্ষে টাঙ্গাইলে দুই শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার ৩০ জানুয়ারি সকালে জাতীয় সাংবাদিক সংস্থা জেলা শাখার সাধারণ সম্পাদক ও গণমুক্তি পত্রিকার স্টাফ রিপোর্টার অলক কুমার দাসের ব্যক্তি উদ্যোগে টাঙ্গাইল শহরের হাউজিং স্টেট এলাকায় হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র ও টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, বিআরটিএ টাঙ্গাইলের সহকারী পরিচালক আলতাফ হোসেন ও টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া (পিপিএম)। এসময় জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মাসুদুর রহমান মিলন, যুগ্ম-সাধারণ সম্পাদক তারেক রহমান, সাংগঠনিক সম্পাদক সুলতান কবির ও টাঙ্গাইল পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম সরকারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ূন রশিদ আকন্দ সোনা। সহযোগিতা করেন, অলক কুমার দাসের একমাত্র ছেলে আদিত্য দাস প্রথম ও তার বন্ধু শাওন, রিয়ান, উৎসব, তারেক প্রমুখ। অনুষ্ঠানের মিডিয়া পার্টনারের ছিল- টাঙ্গাইলের জনপ্রিয় অনলাইন পোর্টাল ”খবরবাংলা২৪.কম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840