সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইল সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক বহিষ্কার

টাঙ্গাইল সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক বহিষ্কার

প্রতিদিন প্রতিবেদক : দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ করায় টাঙ্গাইল সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আজগর আলী কে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্রীয় বিএনপি’র সিনিয়র যুগ্ন মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে জেলা বিএনপি ও আজগর আলী কে।

একই সাথে জেলা বিএনপি থেকে টাঙ্গাইল শহর বিএনপির ১৮টি ওয়ার্ড এবং ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সকল নেতাকর্মীদের আজগর আলীর পক্ষ হয়ে কোন প্রচার-প্রচারনা না করার জন্য নির্দেশ দিয়েছেন শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

তিনি জানান আজগর আলী দরের কেউ নয়। অতএব আপনারা দলীয় সিদ্ধান্ত কে সম্মান দেখিয়ে আজগর আলীর নির্বাচনের কার্যক্রম থেকে বিরত থাকবেন।

দলীয় সিদ্ধান্ত অমান্য করে যদি কউ তার নির্বাচনে সহযোগিতা করে এমন প্রমান পাওয়া যায় তবে তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840