সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
তফসিলকে স্বাগত জানিয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগের আনন্দ মিছিল

তফসিলকে স্বাগত জানিয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগের আনন্দ মিছিল

বিশেষ প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে টাঙ্গাইলে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার ( ১৫ নভেম্বর) সন্ধ্যায় শহরের মেইন রোডস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।

এতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম ও টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেনের নেতৃত্বে এ আনন্দ মিছিল বের করা হয়। এসময় জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

উল্লেখ্য, বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে দেয়া এক ভাষণে আগমী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840