ধনবাড়ীতে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত ৪

ধনবাড়ীতে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত ৪

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ধনবাড়ীতে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ চার জন নিহত হয়েছেন।

শুক্রবার রাত ১২ টার দিকে জয়দেবপুর-টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বানিয়াজান বাসষ্ট্যান্ডের সামনের এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জামলপুর জেলা সদরের তুলসীপুর গ্রামের প্রাণকৃষ্ণ কর্মকারের ছেলে অটোরিকশা চালক বাবুল কর্মকার (৫০), রামনগর গ্রামের শহিদ মিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম (২২) তাঁর ছোট ভাই মৃদুল হাসান (১৫) ও একই গ্রামের বজলুল মিয়ার ছেলে হাসান মিয়া (১৯)। বিষয়টি নিশ্চিত করেছেন ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে শেরপুর থেকে ছেড়ে আসা এস. কে জননী পরিবহন (ঢাকা মেট্রো-ব- ১১-৫-৭৫৩) যাত্রীবিহীন বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। অপরদিকে ধনবাড়ী বাসষ্ট্যান্ড থেকে তিন জন অটোরিকশার যাত্রী নিয়ে জামালপুর সদরে উপজেলায় যাচ্ছিল চালক। রাস্তা ফাঁকা পেয়ে বাসের বেপরোয়া গতিতে অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চালক বাবুল কর্মকার ও সাইফুল ইসলাম নিহত হয়। গুরুতর আবস্থায় মৃদল ও হাসানকে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি মো. চান মিয়া জানান, ‘নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাস ঘটনাস্থল থেকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। চালক ও তাঁর সহকারী পলাতক। আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।’

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840