সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নাগরপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর : কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নোয়াখালি জেলা দায়রা জজ আদালত কর্তৃক সরকারের ফরমায়েশী আদেশ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগাঠনিক অভিভাবক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জননেতা তারেক রহমানের নামে গ্রেফতারী পরোয়ানা জারি করার প্রতিবাদে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা ছাত্রদল ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা ছাত্রদল ও কলেজ ছাত্রদলের যৌথ উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা ছাত্রদলের সভাপতি মো. নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ গোলাম মোস্তফা গোলাম, যুগ্ন সম্পাদক মোঃ আবুল বাসার, সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মো. আবুল কাসেম মানিক, কলেজ ছাত্রদলের সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মীর মাহবুবুর রহমান রাসেল, সহ সভাপতি মো. মনির সহ উপজেলা ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840