সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
নাগরপুরে মাস্ক না পরায় ১৯ জনকে জরিমানা

নাগরপুরে মাস্ক না পরায় ১৯ জনকে জরিমানা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান মোবাইল কোর্ট ও মাস্ক বিতরন করা হয়েছে।

সোমবার (১৭ আগষ্ট) দুপুরে নাগরপুর সদর বাজারের বিভিন্ন দোকানসহ পথচারীদের মাঝে মোবাইল কোর্ট পরিচালনা ও মাস্ক বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম। মুখে মাস্ক না পড়া ও সামাজিক দুরত্ব না মানায় ভ্রাম্যমান আদালত দন্ডবিধি ১৮৮ ধারায় সরকারি আদেশ অমান্য করায় ১৯ জনকে ৩২০০ টাকা জরিমানা করেন।

সেই সাথে যে সকল পথচারী মাস্ক ব্যবহার করেনি তাদের মধ্যে মাস্ক বিতরন করেন।
নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, জনস্বার্থে এখন থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এছাড়াও গত রবিবার (১৬ আগষ্ট) নাগরপুরে মাস্ক না পরায় আর ও ১৩ পথচারীকে জরিমানা করা হয়েছে।

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাস্ক না পরায় ১৩ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (১৬ আগষ্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত সদর বাজারের বটতলা, বাসট্যান্ড, রিক্সাস্ট্যান্ড, তালতলা এলাকায় ব্যবসায়ী ও পথচারীদের সচেতন করতে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সংক্রামক রোগে অবহেলা জনিত কার্য সম্পাদন করায় ১৮৬০ আইনের ২৬৯ ধারায় ১৩ জন পথচারীকে ২ হাজার ৬ শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর বলেন, নাগরপুরে প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। করোনার হাত থেকে নাগরপুরকে রক্ষা করতে মাস্ক ব্যবহারের বিকল্প নেই। তারপরও মানুষদের মাঝে কোন রকম সচেতনতা নেই। মাস্ক পরা সরকারিভাবে নির্দেশনা থাকলেও কেউই তা মানছে না। এই মহামারিতে শহর ও গ্রামের মানুষ মাস্ক ছাড়া বেখেয়ালি হয়ে ঘুরে বেড়াচ্ছে। নেই ভয় ভিতি ও স্বাস্থ্য সচেতনতা।এ জন্য আজ অভিযান চালিয়ে ১৩ পথচারীকে মাস্ক না পরার দায়ে অর্থদন্ড দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.আতাউল গণি স্যারের নির্দেশনা মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম আর আমি নাগরপুরের মানুষের কল্যাণের স্বার্থে এ অভিযান পরিচালনা অব্যাহত রেখেছি। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। এ সময় সবাইকে করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840