সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
নাগরপুরে হিজড়াদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নাগরপুরে হিজড়াদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনগণকে সচেতন করতে মাঠে নেমেছে নাগরপুর থানা পুলিশ। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ এর নের্তৃত্বে একটি টিম প্রথম থেকেই করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলার বিভিন্ন স্থানে নানাবিধ কার্যক্রম পরিচালনা করে আসছে।

প্রথম অবস্থায় সদর বাজারের বিভিন্ন পয়েন্টে হাত ধোয়ার জন্য অস্থায়ী বেসিন স্থাপন করেন। এছাড়া সামাজিক দূরত্ব বজায় রাখতে, মাস্ক ও হ্যান্ড গ্লাভস ব্যবহারে সকলকে সচেতন করতে উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক’সহ বিভিন্ন এলাকায় থানা পুলিশের জনসচেতনতামূলক কাজ পরিচালনা করেন।

শনিবার (২৮ মার্চ) সকালে উপজেলার তৃতীয় লিঙ্গের (হিজড়া) নাগরিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। থানা কমপ্লেক্স ভবন থেকে খাদ্য সামগ্রী বিতরণ কালে ওসি আলম চাঁদ বলেন, করোনা প্রতিরোধ করতে গিয়ে আজ অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। এসকল কর্মহীন লোকজনের পাশে সমাজের বিত্তশালী লোকদের এগিয়ে আসতে হবে।

নাগরপুর থানা পুলিশ সমাজের তৃতীয় লিঙ্গের নাগরকিদের পাশে দাড়িয়েছে। তাদের প্রত্যেককে ৭ কেজি চাল, ১ কেজি লবন, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল ও ২০ পিস ডিম বিতরণ করা হয়।

আগামী কয়েকদিন আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় তিনি আরও বলেন, ওষুধের দোকান ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকানগুলোতে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে গোল দাগ দিয়ে ক্রেতাদের দাঁড়ানোর জন্য মার্ক করে দিয়েছি। এছাড়া হাট-বাজারে জনসচেতনতার জন্য মাইকিং অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840