প্রাইভেট কারসহ চার ছিনতাইকারী আটক

প্রাইভেট কারসহ চার ছিনতাইকারী আটক

প্রতিদিন প্রতিবেদক: বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার ক্ষুদিরামপুর এলাকায় বুধবার ২৭ জুলাই অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার ও অন্যান্য সরঞ্জামাদীসহ চার ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হচ্ছেন- কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নামতলা গ্রামের মৃত শামসুল হকের ছেলে মো. কাওছার (২৮), একই জেলার বড়–ড়া উপজেলার পদুয়া গ্রামের মৃত রহমানের ছেলে মো. জাফর (৪২), ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার গাজীপুরা গ্রামের মৃত আজিজুল খানের ছেলে মো. আলম খান (৫০) ও চাঁদপুর জেলার মতলব (উত্তর) থানার ইছাখালী গ্রামের মৃত সাজাহানের ছেলে মো. আনোয়ার হোসেন (৪৫)।
র‌্যাব-১২ জানায়, গোপনে খবর পেয়ে টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমানের নেতৃত্বে র‌্যাব সদস্য মহাসড়কের ক্ষুদিরামপুর এলাকার শুভ হোটেলের সামনে অভিযান চালায়। অভিযানে ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও অন্যান্য সরঞ্জামাদী সহ উল্লেখিত চার জনকে আটক করা হয়। র‌্যাব-১২ আরও জানায়, উল্লেখিত ব্যক্তিরা প্রাইভেটকার নিয়ে মহাসড়কের বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে ছিনতাই করছিলেন। তাদের নামে টাঙ্গাইল সদর থানায় ১৮৬০ সালের পেনাল কোড ৩৯৩/৩৯৮ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840