সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ফুসলিয়ে কলেজ ছাত্রীকে বন্ধুর বাসায় নিয়ে রাত্রীযাপন, অতপর এলাকাবাসীর সহায়তায় বিয়ে

ফুসলিয়ে কলেজ ছাত্রীকে বন্ধুর বাসায় নিয়ে রাত্রীযাপন, অতপর এলাকাবাসীর সহায়তায় বিয়ে

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে এক কলেজ ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে বন্ধুর বাসায় নিয়ে গিয়ে ধরা পড়লেন সদর উপজেলার পাকুল্যা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে প্রবাসী আব্দুল হাসিব আল আজাদ ওরফে বাবু। পরে স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে এলাকাবাসীর সহযোগীতায় তাদের বিয়ে দেয়া হয়। সম্প্রতি করটিয়া ইউনিয়নের গাড়াইল চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, দুবাই থাকা অবস্থায় টাঙ্গাইল সদর উপজেলার গাড়াইল চরপাড়া গ্রামের শামছুল আলমের ছেলে নুর হোসেন ওরফে সিয়ামের সাথে পরিচয় হয় পাকুল্যা গ্রামের আব্দুল হাসিব আল আজাদের সাথে। এরপর তাদের মধ্যে বন্ধুত্বের সর্ম্পক তৈরি হয়। গত কয়েক মাস আগে বাবু দেশে আসেন। দেশে এসেই বন্ধু সিয়াসের সাথে প্রতিনিয়ত দেখা করতে থাকে। এরমধ্যে ওই কলেজ ছাত্রীর সাথেও যোগাযোগ করেন বাবু। গত ১৯ এপ্রিল আব্দুল হাসিব কলেজ ছাত্রী তার প্রেমিকাকে নিয়ে সিয়ামের বাড়িতে আসেন কয়েকদিন থাকবে বলে। তিনদিন পর ২২ এপ্রিল রাতে স্থানীয় এলাকাবাসী টের পেয়ে আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে আটক করে। এসময় আব্দুল হাসিব জানায়, তারা বিয়ে করেননি। মেয়েটি তার প্রেমিকা। পরে স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে এলাকাবাসী আব্দুল হাসিবকে ওই মেয়ের সাথে স্থানীয় কাজী মোঃ ইদ্রিস হোসেনের মাধ্যমে ৫ লাখ টাকা কাবিন মূলে বিয়ে দেন। বিয়ের পর ভোরে ছেলের পক্ষের লোকজন থানায় খবর দেন। পরে পুলিশ ২৩ এপ্রিল সকালে গিয়ে ওই কলেজ ছাত্রীসহ আব্দুল হাসিবকে নিয়ে যান।

প্রবাসী নুর হোসেন ওরফে সিয়াম জানান, আব্দুল হাসিব তার কাছে ভিসা বাবদ এক লাখ টাকা পান। সেই টাকা নেওয়ার জন্য আব্দুল হাসিব তাকে ফোন করে জানায় সে তাদের বাড়িতে আসবে। কিন্তু সে যে তার প্রেমিকাকে নিয়ে আসবে তা তিনি জানতেন না। হাসিব আসার পর তাকে জানানো হয় পাওনা এক লাখ টাকা তিন/চারদিন পরে দেব। সে কারনে হাসিব তার প্রেমিকাকে স্ত্রীর পরিচয় দিয়ে তার (সিয়ামের) বাড়িতে ওই কয়েকদিন থাকতে চান। তিনদিন পর স্থানীয় লোকজন তাদের আপত্তিকর অবস্থায় আটক করে এবং কাজী ডেকে তাদের বিয়ে পরিয়ে দেন। সিয়াম আরো জানান, আব্দুল হাসিব ডুবাই থেকে স্বর্ণ ও বিভিন্ন প্রসাধনী সামগ্রী এনে টাঙ্গাইল ও ঢাকাসহ বিভিন্ন স্থানে ব্যবসা করেন।

এ বিষয়ে প্রফেসর সোহরাব উদ্দিন আইএমটি এন্ড ম্যাটস এর এডমিন বলেন, মেয়েটিকে আমরা চিনি। সে আমাদের কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী। গত ১৯ এপ্রিল আমাদের কলেজের সকল শিক্ষার্থীদের ছুটি দিয়ে দেওয়া হয়েছে। এখন ছুটির পর কোন শিক্ষার্থী বাইরে গিয়ে কি করবে এটা সর্ম্পন তার নিজস্ব বিষয়। এখন সে কোথায় আসে বা কোথায় গেছে তা আমরা জানি না।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান হোসেন জানান, ছেলের পক্ষের লোকজন ৯৯৯ ফোন করে জানায়। পরে তিনি গিয়ে তাদের নিয়ে আসেন। বর্তমানে আব্দুল হাসিব ওই কলেজ ছাত্রীকে স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়িতে নিয়ে গেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840