বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে ইলেভেন স্টার ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন

বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে ইলেভেন স্টার ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলা ফুটবল এসোসিয়শেন (ডিএফএ) আয়োজিত বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলায় ইলেভেন স্টার ক্লাব ৩-০ গোলে প্যাড়াডাইস গ্রীন ক্লাবকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। ১৩ আগস্ট শনিবার টাঙ্গাইল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শুরু থেকে ইলেভেন স্টার আক্রমন করে খেলতে থাকলে খেলার ১৬ মিনিটের সময় সংঘবদ্ধ আক্রমন থেকে ইলেভেন স্টার ক্লাবের সাব্বির গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। এরপর খেলার ৩৪ মিনিটের সময় ইলেভেন স্টার ক্লাবের সবুজ দ্বিতীয় গোল করে (২-০)। দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্যাড়াডাইস গ্রীণ খেলায় ফিরে আসার জন্য আক্রমন করে খেলতে থাকলেও দক্ষ স্টাইকারের অভাবে গোল বঞ্চিত হয় দলটি। এরপর বৃষ্টির কারনে খেলাটি সাময়িক বন্ধ রাখা হয়। খেলার শেষ দিকে ইলেভেন স্টারের পক্ষে সাকিব আরো একটি গোল করে (৩-০) চ্যাম্পিয়ন হয়। এবং খেলায় রানার্স আপ হয় প্যাড়াডাইস গ্রীন দল। ইলেভেন স্টার ও প্যাড়াডাইস গ্রীন দলটি ফাইনালে খেলার সুবাধে দল দুটি প্রথম বিভাগে উন্নীত হয়।

খেলা শেষে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরন করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সম্পাদক কাজী জাকেরুল মওলা। খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিল।

ইলেভেন স্টার ক্লাব দলের খেলোয়াড়রা হলো- দিদার, আশিক (অধিনায়ক), মিলন, মানিক, রুহুল, জাহিদ, রাকিব, দেবজিৎ, হৃদয়, সবুজ ও সাব্বির। প্যাড়াডাইস গ্রীন ক্লাবের খেলোয়াড়রা হলো- খোকন, রহিজ, রাজু, ফেরদৌস, সিজান, জুলহাস, তপু কুমার, জুয়েল খান(অধিনায়ক), শুভ সিকদার, সাব্বির ও সোহেল। খেলা পরিচালনা করেন- জামিলুর রহমান, সহকারি রতন ও রুবাইয়াত।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840