সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
বাসাইলে এতিমদের মাঝে শিক্ষা ভাতা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

বাসাইলে এতিমদের মাঝে শিক্ষা ভাতা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের বাসাইলে “হেল্প এন্ড নলেজ” নামক সংস্থার উদ্যোগে অসহায় এতিম ছেলে-মেয়েদের মধ্যে শিক্ষা ভাতা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে উপজেলার গিলাবাড়ী গ্রামে হেল্প এন্ড নলেজ এর আঞ্চলিক অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে টাঙ্গাইলের বাসাইল ও সখীপুর উপজেলার ১৭২ জন এতিম ছেলে-মেয়েদের মাঝে নগদ অর্থ, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও কম্বল বিতরণ করা হয়। এছাড়াও বাসাইল উপজেলার প্রায় ৪শতাধিক অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে এই সংস্থাটি।

অনুষ্ঠানে হেল্প এন্ড নলেজ এর চেয়ারম্যান আমীর উজ জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদত হোসেন, হেল্প এন্ড নলেজ এর নির্বাহী পরিচালক মো: কামরুল হাসান, কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউল গনি হাবিব, বাসাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম মিঞা, সেহরাইল কাউলজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আসাদুজ্জামান, হেল্প এন্ড নলেজ এর সদস্য এ বি এম নূরুজ্জামান সুজন, প্রোগ্রাম ম্যানেজার মো: আবু জাফর প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন মেঠোপথ প্রকাশনী সম্পাদক মো: রুহুল আমিন ভূইয়া।

হেল্প এন্ড নলেজ এর নির্বাহী পরিচালক মো: কামরুল হাসান জানান, আমরা এমন একটা সুন্দর পৃথিবী চাই যেখানে একে অপরকে সাহায্য করার ক্ষমতা অর্জন করবে এবং অন্যের দূর্ভোগ লাঘবে মুক্তমনে সাড়া দিবে। এরইধারাবাহিকতায় আমরা ২০১২ সাল থেকে এতিম শিশুদের নিয়ে কাজ শুরু করি। বর্তমানে সারা বাংলাদেশে ২ শতাধিক এতিম শিশুদের শিক্ষা, খাদ্য ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করছি। এরমধ্যে টাঙ্গাইলের বাসাইল ও সখীপুর উপজেলায় ১৭২ জন এতিম শিশু রয়েছে। আমাদের সংস্থা মূলত শিশু বয়স থেকে শুরু করে ১৮ বছর পর্যন্ত তাদের সকল চাহিদা পূরণ করার চেষ্ঠা করে। এরইপ্রেক্ষিতে আজ তাদের শিক্ষা ভাতা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করছি। আগামীতে আমাদের কর্মকান্ড আরো বৃদ্ধি করা হবে। সেই সাথে খাদ্য, স্বাস্থ্য ও শিক্ষার পাশাপাশি অনান্য বিষয়েও কাজ করবো বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840