সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
বাসাইল পৌরসভার নির্বাচন নিরপেক্ষ ও স্বচ্ছ হয়েছে —– বঙ্গবীর কাদের সিদ্দিকী

বাসাইল পৌরসভার নির্বাচন নিরপেক্ষ ও স্বচ্ছ হয়েছে —– বঙ্গবীর কাদের সিদ্দিকী

প্রতিদিন প্রতিবেদকঃ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আমি নির্বাচন কমিশনে গিয়েছিলাম। আমি বলেছিলাম বাসাইল পৌরসভার নির্বাচন যদি সুষ্ঠু ও গ্রহনযোগ্য হয় তাহলে আমরা সবকটি নির্বাচনে অংশ গ্রহন করবো। তারা কথা দিয়েছিল যে, নির্বাচনে সরকারী কোন প্রভাব পড়বেনা। তাদের ওয়াদা আমার কাছে ভাল লেগেছে। টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচন নিরপেক্ষ ও স্বচ্ছ হয়েছে।
বুধবার বাসাইল পৌরসভা নির্বাচনে তার দলের মনোনীত প্রার্থী রাহাদ হাসান টিপু বেসরকারীভাবে নির্বাচিত হওয়ার পর দলের স্থানীয় কার্যালয়ে এক প্রতিক্রিয়ায় কাদের সিদ্দিকী এসব কথা বলেন।
এ সময় বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আমি একজন স্বাধীনতা যোদ্ধা। আমি সব সময় স্বাধীনতার পক্ষে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো।
উল্লেখ্য, টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী রাহাত হাসান টিপু গামছা প্রতিকে চার হাজার ছয়শত একুশ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি হন নৌকা প্রতিকের আব্দুর রহিম।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840