বিডি ফোনবুক এর যাত্রা শুরু

বিডি ফোনবুক এর যাত্রা শুরু

প্রতিদিন প্রতিবেদক: “বাংলাদেশের প্রথম এবং সর্বাধিক তালিকা সম্বৃদ্ধ ফোনবুক” স্লোগান নিয়ে যাত্রা শুরু করলো বিডি ফোনবুক। ১৬ জুন বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইলের জেলা প্রশাসকের সম্মেলক কক্ষে কেককাটার মধ্য দিয়ে এর যাত্রা শুরু করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো: আতাউল গনি। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা রানুয়ারা খাতুন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক তরুণ ইউসুফ। অনুষ্ঠানের আগত অতিথিদের শুভেচ্ছা জানায় বিডি ফোনবুকের উদ্যোক্তা মনিরুজ্জামান মনির।

এসময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

উদ্যোক্তা মনির জানায়, বিডি ফোনবুকের হেড অফিস ঢাকায়। টাঙ্গাইলে এর একটি শাখা অফিস রয়েছে। বিডি ফোনবুকের প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন শহিদুল হাসান খোকন। এতে সহযোগী হিসেবে কাজ করছেন শফিকুল ইসলাম শোভন ও প্রকৌশলী হিসেবে কাজ করছেন জহির রায়হান।

তিনি আরো জানান, মানুষের দৈনন্দিন জীবনে নানা শ্রেণী পেশার মানুষের মোবাইল নম্বর প্রয়োজন হয়। দেশের বিভিন্ন প্রান্তের নানা শ্রেণি-পেশার মানুষের মোবাইল নম্বর সংগ্রহ করে বিডি ফোনবুকের মাধ্যমে জনসাধারণকে সেবা দেয়ার লক্ষ্যেই আমাদের এই পথ চলা। আশা করছি বিডি ফোনবুকে মানুষ তাদের কাঙ্খিত মোবাইল নম্বর খুঁজে পাবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ডিজিটাল টেলিফোন ডাইরেক্টরি হিসেবে এবং যোগাযোগের সহজ মাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে বিডি ফোনবুক তথা বাংলাদেশ ফোনবুক।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840