সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
বিধিনিষেধ অমান্য করায় গোপালপুরে ৭ জনকে জরিমানা, আটক ৩

বিধিনিষেধ অমান্য করায় গোপালপুরে ৭ জনকে জরিমানা, আটক ৩

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধি নিষেধের প্রথম দিনেই টাঙ্গাইলের গোপালপুরে বিধি-নিষেধ অমান্য করে বিনা প্রয়োজনে রাস্তায় ঘোরাফেরা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় সাত পথচারীকে জরিমানা করাসহ তিন জনকে আটক করা হয়।

পরে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রীও বিতরণ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. পারভেজ মল্লিক।

এসময় সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজী, অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মো. সোহেল রানা, গোপালপুর পৌর মেয়র মো. রকিবুল হক ছানা, গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, স্থানীয় সংবাদকর্মীবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840