সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ

ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: সেচ্ছাসেবী সংগঠন ভলেন্টিয়ার ফর বাংলাদেশ ১৩ তম বর্ষে পদার্পন উপলক্ষে টাঙ্গাইলে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(২ মে) বেলা সাড়ে ১১ টার দিকে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।এতে ১৮ জন শ্রমজীবী রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ ও পথচারী তৃষ্ণার্তদের মাঝে শরবত বিতরণ করা হয়।
বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন প্রজেক্ট লিডার ও ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার সভাপতি
এস এম সালমান, সাধারণ সম্পাদক আকিবুর রহনান প্রহর,কো লিডার মাহফুজা জামান মুন, কোষাধ্যক্ষ রাকিবুল হাসান রাজু, মানব সম্পদ কর্মকর্তা রাহাত আহমেদ প্রমুখ সেচ্ছাসেবকগণ।
এ বিষয়ে শ্রমজীবী  রিকশাচালকরা বলেন, তীব্র তাপদাহে প্রচন্ড রোদে রিকশা চালাতে আমাদের অনেক কষ্ট হয়।কিন্তু পরিবারের জন্য যে রিকশা চালিয়েই উপার্জন করতে হয়।ছাতা পেয়ে আমরা খুবই আনন্দিত যে ছাতার মাধ্যমে আমরা কিছুটা হলেও স্বস্তি পাবো।। যারা আমাদেরকে বিনামূল্যে ছাতা দিলো ও আমাদের মতো তৃষ্ণার্তদের শরবত পান করালো তাদের জন্য দোয়া রইলো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840