সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
ভাইস চেয়ারম্যান নবীন বরখাস্ত ও গা-ঢাকা দিয়েছে

ভাইস চেয়ারম্যান নবীন বরখাস্ত ও গা-ঢাকা দিয়েছে

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নাজমুল হুদা নবীনকে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর পূবের্ তিনি গা-ঢাকা দিয়েছেন।

বৃহস্পতিবার স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসনের কাছে এক চিঠি আসে। চিঠি পড়ে বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসক।

অবৈধভাবে ত্রাণ দিতে অস্বীকার করায় ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন ও তার সঙ্গীরা গত ২১ মে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) একেএম মমিনুল হক-্এর অফিস কক্ষে ঢুকে অচমকা অকথ্যভাষায় গালিগালাজ সহ তাকে মারধর করেন।

বিষয়টি নিয়ে উপজেলা প্রশাসন সহ অন্যান্য প্রশাসনের মাথে ব্যপক ক্ষেভের সৃষ্টি হয়।

পরে পিআইও মমিনুল নিজে বাদী হয়ে পরদিন গত ২২ মে টাঙ্গাইল সদর থানায় নবীনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর নবীন গা-ঢাকা দিয়েছেন।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম নবীনের সাসপেন্ড হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার তাকে চিঠি দিয়ে বরখাস্তের কথা জানানো হয়েছে।

মামলা সূত্রে জানান যায়, ঘটনার দিন বিকেল ৫টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তার অফিস কক্ষে অবস্থানকালে ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা ও তপু নামক তার অপর এক সহযোগীসহ আরও ৪/৫ জন ওই কক্ষে প্রবেশ করেন।

তারা সরকারি কাজে বাঁধাদান করে অবৈধভাবে ত্রাণের কিছু লিষ্ট করে (পিআইও) দেন। তখন পিআইও উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতি ছাড়া অবৈধভাবে ত্রাণ দিতে অস্বীকার করেন।

এতে তারা ক্ষিপ্ত হয়ে অফিসের দরজা বন্ধ করে দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তারা পিআইওকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কিল ঘুষি দেন।

এতে তিনি গুরুতর আহত হন। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা ভয়ভীতি দেখিয়ে ও হুমকি দিয়ে চলে যান।

পরে পিআইও মমিনুল হক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসা গ্রহণ করেন।

এ ঘটনার পর স্থানীয় প্রভাবশালী রাজনীতিক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টায় নামেন।এতে ব্যর্থ হওয়ায় নবীন গা-ঢাকা দেয়।

নাজমুল হুদা নবীন টাঙ্গাইল শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। এর আগে তিনি জেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা শিল্পকলা একাডেমীর দায়িত্বে ছিলেন।বিগত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840