সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
ভূঞাপুরে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারী থেকে ঘুষ নিচ্ছে কর্তৃপক্ষ

ভূঞাপুরে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারী থেকে ঘুষ নিচ্ছে কর্তৃপক্ষ

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর : ভূঞাপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পরও আইনগত ব্যবস্থা গ্রহণ না করে উল্টো ঘুষ নিয়ে ছেড়ে দেয়া হচ্ছে।

গত ১২ অক্টোবর উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী বাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগ বন্ধ করে বিদ্যুৎ কর্তৃপক্ষ। এঘটনায় ওই প্রধান শিক্ষকের তার বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ায় এলাকায় ব্যাপক সমালোচনার সৃষ্টি ভূঞাপুর পিডিবির সহকারি প্রকৌশলী ইবরাহীম খলিলের বিরুদ্ধে।

জানা গেছে, উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বাড়িতে প্রায় ৪বছর আগে বিদ্যুৎ সংযোগ নেয়া হয়। এরপর থেকেই ওই বাড়ির মিটারে কারচুপি করে মিটারের বাইরে থেকে বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যবহার করা হয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে গত ১২ অক্টোবর ভূঞাপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের (পিডিবি) সহকারি প্রকৌশলী ইবরাহীম খলিল ঘটনাস্থলে গিয়ে অবৈধভাবে টাঙানো বিদ্যুৎ সংযোগ দেখতে পায়।

এসময় বিদ্যুৎ সংযোগের তার জব্দ করা হয়। পরে ঘটনাস্থল থেকে মোটা অঙ্কের ঘুষ নিয়ে কাটা তারসহ গ্রাহককে বিদ্যুৎ অফিসে দেখা করতে বলে। পরে বিদ্যুৎ অফিসের ওই প্রকৌশলী ১০ হাজার টাকার একটি পেলান্টি (জরিমানা) বিল আদায় করে।

ভূঞাপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারি প্রকৌশলী ইবরাহীম খলিল জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রধান শিক্ষক মোহাম্মদ আলীর বাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগ পাওয়া যায়। পরে সংযোগের তার কেটে জব্দ করা হয়। পরবর্তিতে গড় হিসেব করে ১০ হাজার টাকা জরিমানা করে বিদ্যুৎ বিল আদায় করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840