সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
ভূঞাপুরে স্ত্রীর পরকীয়ায় যুবকের আত্মহত্যা

ভূঞাপুরে স্ত্রীর পরকীয়ায় যুবকের আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর: ভূঞাপুরে স্ত্রীর পরকীয়ায় জাহাঙ্গীর (৩৮) নামে এক ব্যক্তি ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে তার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সে গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের উড়িয়াবাড়ী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

পুলিশ জানায়, সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে কোনো এক সময়ে আত্মহত্যা করেছে সে। জাহাঙ্গীর তার শ্বশুর বাড়ি ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর চর এলাকায় শ্বশুর হায়দার আলীর বাড়িতে বসবাস করতেন।সকালে উপজেলার রাজাপুর গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলমের সঙ্গে উপজেলার অজুর্না ইউনিয়নের রাজাপুর গ্রামের হায়দার আলীর মেয়ে লাভলীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই জাহাঙ্গীর শ্বশুর বাড়িতে বসবাস করতো। পরে ওই রাজাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আমিনুর বাবুর সঙ্গে পরকীয়ায় জড়ান স্ত্রী লাভলী। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের সৃষ্টি হয়।

নিহতের বড় ভাই সাঈদ জানান, জাহাঙ্গীর আলমের স্ত্রীর সাথে আমিনুরের অবৈধ সম্পর্ক ছিল। এ নিয়ে সালিশ-বৈঠক হয়েছে। বৈঠকে আমিনুরকে পরকীয়ার কারণে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছিল। কিন্তু সেই টাকা নেয়া হয়নি। এরপরও তাদের সম্পর্ক অটুট ছিল। স্ত্রী পরকীয়া থেকে না ফেরায় অভিমানে জাহাঙ্গীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হবে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840