সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
মধুপুরে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত

মধুপুরে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত

মধুপুর প্রতিনিধি টাঙ্গাইল:

টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন মহিষমারা ইউনিয়নের নেদুরবাজার নামক স্থানে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জুয়েল রানা(৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার(২৮ নভেম্বর) দুপুরের  দিকে নেদুর বাজারের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।নিহত জুয়েল মিয়া উপজেলার বেরিবাইদ ইউনিয়নের আজহার আলীর ছেলে।নিহত জুয়েল রানার পারিবারিক সূত্রে জানা যায়, নিহত জুয়েল সকাল ১০ টার দিকে বাড়ি থেকে বের হয়ে ঘাটাইল উপজেলার সাগরদিঘি বাজারে কলা কিনার জন্য বেরিয়ে যায়। পথিমধ্যে নেদুর বাজার এলাকায় পৌছালে তার মটর সাইকেলের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশার একটি রড তার বুক দিয়ে ঢুকে পিঠ দিয়ে বের হয়। স্থানীয় লোকজন অনেক চেষ্টা করেও সে রড বের করতে না পেরে তাকে মুমূর্ষু অবস্থায় মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৫ জন গুরুতর ভাবে আহত হয়েছেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গারো বাজার দিক থেকে ছেড়ে আসা অটোরিক্সাটি নেদুরবাজারের কাছে পৌঁছালে চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।  এই মর্মান্তিক মৃত্যুতে জুয়েল রানার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840