সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
মধুপুরে নদী থেকে নিখোঁজ কিশোরীরর মরদেহ উদ্ধার

মধুপুরে নদী থেকে নিখোঁজ কিশোরীরর মরদেহ উদ্ধার

হাফিজুর রহমান,মধুপুর : টাঙ্গাইলের মধুপুরের বংশাই নদী থেকে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গত রবিবার(১৬ জুলাই২৩)ইং সন্ধ্যায় মধুপুরের কুড়ালিয়া গ্রামের বংশাই নদী থেকে আফসানা মিমি নামের ১৮ বছর বয়সী নিখোঁজ এক কিশোরীর মরদেহ ভাসতে দেখে উদ্ধার করেন এলাকাবাসী।
নিহত কিশোরী আফসানা মিমি’র বাবা আবুল হোসেন জানায়, মিমি স্থানীয় কুড়ালিয়া বি কে উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি’র প্রস্তুতি পরীক্ষায় উর্ত্তীন হতে না পারায় মানসিক ভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে। তাই তাকে শিকলে বেঁধে রাখতে হয়েছে। রবিবার দুপুরে শিকল খুলে গোসল করানোর জন্য তার মা কাপড়চোপড় আনতে গেলে এই সুযোগে মিমি বাড়ি থেকে নিখোঁজ হন। পরে সন্ধ্যায় পার্শ্ববর্তী বংশাই নদীতে তার মৃতদেহ ভাসতে দেখা যায়। তবে, মিমি সাঁতার জানতো না বলে ও তার বাবা জানান। ওই কিশোরীর মৃত্যুতে পরিবারে চলছে স্বজনদের আহাজারি ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া ।

নিহত কিশোরী আফসানা মিমি মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের কুড়ালিয়া উত্তরপাড়া গ্রামের আবুল হোসেন মাস্টারের মানসিক ভারসাম্যহীন মেয়ে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840