সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন

মধুপুরে বেগম রোকেয়া দিবস উদযাপন

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর : “নারী নির্যাতন বন্ধ করি কমলা রঙের বিশ্ব গড়ি” এই স্লোগানকে সামনে রেখেই টাঙ্গাইলের মধুপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা মিলনায়তনে ’জয়িতা অন্বেষণে বাংলাদেশ ‘ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত এবং মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা শাহরিয়ার আক্তার, অরণখোলা ইউপি চেয়ারম্যান আঃ রহিম, অধ্যাপক আঃ আজিজ, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাত্তণ শিক্ষক আঃ জলিল সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, এ বছর মধুপুর উপজেলায় ৫জনকে শ্রেষ্ঠ জয়িতা উপাধিতে ভূষিত করা হয়। এরা হলেন মোছাঃ মাহফুজা বেগম, মোছাঃ মালেকা বেগম, রানু রানী নাথ, রাহেলা খাতুন ও ছায়া রানী দেবনাথ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840