মধুপুরে মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে আহতের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

মধুপুরে মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে আহতের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে মাদ্রাসার অধ্যক্ষের উপর হামলার ঘটনায় ঝাড়– হাতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। বৃহস্পতিবার ২০ অক্টোবর সকালে মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের ভবানিটেকী বাজারের এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে আহত মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল কাদিরের স্ত্রী মাহমুদা কাদির, মেয়ে কারিমা জান্নাত, শিক্ষিকা মাহমুদা খানম, জাগিরাচালা এলাকার বাসিন্ধা আব্দুল জলিল দুলালসহ অনান্যরা বলেন, গত বুধবার বিকেলে ধনবাড়ীর জাগিরাচালা আল-জামিয়াত মারিয়াম মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল কাদিরকে ভবানিটেকী এলাকায় একা পেয়ে পূর্বপরিকল্পিতভাবে ওই এলাকার লাভলু ও নয়ন গংরা বেধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করে। এসময় তার কাছে থাকা নগদ টাকা ও মোটর সাইকেলসহ মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এলাকাবাসী।

অভিযুক্ত লাভলু মিয়া বলেন, আমাদের বিরুদ্ধে যে অভিযোগ তুলে মানববন্ধন করছেন তা মিথ্যা যড়যন্ত্রমূলক। মাওলানা আব্দুল কাদির ভবানিটেকীর দিকে মোটর সাইকেল যোগে যাওয়ার সময় ফোনে কথা বলতে বলতে মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। সে সময় রাস্তার উপরে গরু সামনে পড়লে সে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায় এবং আহত হন। উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাদেরকে অভিযুক্ত করছেন তিনি। এ ঘটনায় সরজমিনে তদন্ত পূর্বক প্রশাসনের কাছে সঠিক বিচার দাবী করেন।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মাজহারুল আমীন বিপিএম জানান, এ বিষয়ে শুনেছি, তবে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840